পিকনিক বাস দুর্ঘটনায় নিহতদের পরিবারে শোকের মাতম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৫১

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস বিলে উল্টে পড়ে তিন জনের মৃত হলে তাদের পরিবারগুলোতে চলছে শোকের মাতম।

শনিবার বেলা ১১টার সময় গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ি সিরোটোলা গ্রামের স্থানীয় গোরস্থানে তিন জনের জানাজা শেষে দাফন করা হয়।

এদিকে বেলা সাড়ে ১১টায় বিল থেকে বাসটি স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান সমাপ্ত করেন। তবে বাসের ভেতর থেকে কোন লাশ পাওয়া যায়নি বলে ফায়ার সার্ভিসের উপ-পরিচালক অহেদুর রহমান নিশ্চিত করেন।

নিহতরা হলেন- গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি গ্রামের এন্তাজ আলী, একই গ্রামের আব্দুল করিম ও হাসিম আলী।

আহতরা হলেন- মোবারক হোসেন (৪৫), মানিরুল ইসলাম (৫০), মঞ্জুর আলী (৪০), আব্দুল মালেক (৫০), মনিরুল ইলাম (৪০), কবির আলী (৪০), ওমর ফারুক ( ৪২), তাইজুল ইসলাম (৬৫), আব্দুল মতিন (৬৭) ও মোয়াজ্জেম হোসেন (৬০) নামের ১১ জনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাসের বেঁচে যাওয়া যাত্রী মনিরুল ইসলাম জানান, বাবু ডাইং পিকনিক স্পট থেকে পিকনিক করে ফেরার সময় মহাডাঙ্গা এলাকায় তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিলে উল্টে যায়। কোন রকমে তিনিসহ আরো কয়েকজন বেরিয়ে আসতে সক্ষম হন। ওই বাসটিতে অর্ধশতাধিক যাত্রী ছিলেন বলে জানান তিনি।

শুক্রবার বিকালে সদর উপজেলার পিকনিক স্পট বাবুডাইং থেকে পিকনিক শেষে বাড়ি ফেরার পথে বাসটি মহাডাঙ্গা এলাকায় আসলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি বিলে উল্টে যায়। আর এই দুর্ঘটনায় ৩ জন মারা যায় এবং ১১ জন আহত হয়। নিহতদের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে সেখানকার পরিবেশ।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এসআই আইয়ুব আলী বাদী হয়ে বাস চালকের বিরুদ্ধে মামলা করে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :