ফরিদপুরে নববধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৭, ১২:১৭

ফরিদপুরে এক নববধূকে হত্যার প্রতিবাদে বিভিন্ন সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এই কর্মসূচিতে বক্তারা অবিলম্বে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বুধবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত স্থানীয় প্রেসক্লাব চত্বরের এই কর্মসূচি পালন করা হয়।

সোমবার রাতে শহরের গোয়ালচামট নতুন বাজার এলাকায় যৌতুকের দাবিতে এক নববধূকে হত্যা করা হয় বলে অভিযোগ তুলে নিহতের পরিবার। নিহত ওই বধূর নাম রোদেলা খানম। তিনি শহরের আলিপুর খাপাড়া মহল্লার জনৈক শওকত হোসেন খানের মেয়ে। তিনি ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের অনার্স শ্রেণির ইংরেজি বিভাগের ১ম বর্ষের ছাত্রী ছিলেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদের সদস্য ঝর্ণা হাসান, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, ব্লাস্টের নির্বাহী পরিচালক শিপ্রা গোস্বামী, আওয়ামী লীগ নেতা নাছির খান দুলাল, ছোট আজম, মহিলা পরিষদ হিরুন নাহার বেগম, বিএনপি নেতা আজম খান, বিলকিস ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, অবিলম্বে এই নববধূর হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। এই হত্যা বিচার না হলে দিন দিন এ ধরনের হত্যাকাণ্ড বেড়ে যাবে বলে মনে করেন বক্তারা।

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি গোয়ালচামটের নতুন বাজার মহল্লার জনৈক মমিনুর রহমান সেন্টু (৬৮) এর ছেলে জনৈক আসাদুল সোহান (২৮) এর সাথে তার বিয়ে হয়। এরপর সোমবার দিবাগত রাত ১১টার দিকে ফমেক হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। স্বামী, শাশুড়ি ও ননদ মিলে রোদেলাকে হত্যা করেছেন বলে নিহত রোদেলার পরিবারের অভিযোগ।

এই ঘটনায় ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশ নিহত রোদেলার ননদ সুমি আক্তার ও ভাসুরের বউ রেখা পারভীনকে আটক করেছে।

(ঢাকাটাইমস/০১মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :