নারায়ণগঞ্জে ছিনতাইয়ে জড়িত ১০ ভুয়া গোয়েন্দা আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৭, ১৮:৩৪

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নেয়ার সময় ১০ জনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ডিবি পুলিশের ব্যবহৃত তিনটি জ্যাকেট, একটি ওয়াকিটকি, একটি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে তাদের মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার।

মঙ্গলবার দুপুরে মোগড়াপাড়া চৌরাস্তা এলাকা থেকে ধরা হয় তাদেরকে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের জানান, মহাসড়কে গোয়েন্দা পুলিশ পরিচয়ে একদল লোক ৬৫ লাখ টাকা ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযানে যায় তারা। এসময় মোগড়াপাড়া চৌরাস্তা লিজা পাম্পের সামনে মহাসড়কের প্রতিবন্ধকতা সৃষ্টি করে ছিনতাইয়ের চেষ্টার সময় ধরা হয় কাদেরকে।

এই পুলিশ কর্মকর্তা জানান, জব্দ করা মাইক্রোবাসে পুলিশের স্টিকার লাগানো ছিল। আর প্রাইভেটকারে সাংবাদিক স্টিকার লাগানো ছিল। গাড়ি দুটির ভেতর থেকে ডিবি পুলিশের জ্যাকেট, ওয়াকিটকি, হ্যান্ডকাপ, তিনটি বেতের লাঠিসহ বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়।

আটকরা হলেন, ভোলার তালুকদারচর এলাকার নুরুল ইসলাম, মানিগঞ্জের জয়বা এলাকার নুরুজ্জামান, কুমিল্লার মুরাদনগরের কুদ্দুস, গোপালগঞ্জের কোটালিপাড়ার মোজ্জাম্মেল হোসেন, নওগাঁর বদরগাছি থানার বালু ভরা গ্রামের হেলাল, পাবনার বেড়া থানার বিজয়গঞ্জ গ্রামের মনির হোসেন, নওগাঁর আতাইকুলা থানার মাসুদ রানা, ফেনীর সোনাগাজি থানার চরদরবেশ গ্রামের এনামুল হক, সিরাজগঞ্জের উল্লাহপাড়া থানার দেহকোলা গ্রামের সানুত করিম এবং টাঙ্গাইলের বাতকুড়া গ্রামের মিঠু খান।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক জানান আটকরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘ দিন ধরে ভুয়া ডিবি পুলিশ সেজে নিরীহ মানুষকে রাস্তা থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে টাকা পয়সা ছিনতাই করে রাস্তা ফেলে দিয়ে চলে যায়। তারা নারায়ণগঞ্জ, গাজিপুর, কুমিল্লাসহ বিভিন্ন এলাকায় মাইক্রোবাস, প্রাইভেটকার নিয়ে ঘুরে রেড়িয়ে এসব অপকর্ম করে বেড়াতো। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঢাকাটাইমস/০১মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :