জামালপুরে জেলে সম্প্রদায়ের বাড়ি-ঘর ভাঙচুর,দোকানে আগুন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৭, ০৯:০৩

জামালপুর সদরের শরিফপুরে ক্যারাম খেলা নিয়ে দুই গ্রামবাসীর বিরোধে বেপারপিাড়া গ্রামের জেলে সম্প্রদায়ের কমপক্ষে ৭টি বসতঘর ভাঙচুর এবং একটি দোকানে আগুন দিয়েছে প্রতিপক্ষ। এসময় বাধা দিতে গিয়ে দুই জন আহত হয়েছে। এই ঘটনার প্রতিবাদে জেলে সম্প্রদায়ের মহিলাসহ প্রায় শতাধিক লোকজন সদর থানা ঘেরাওয়ের চেষ্টা করে।

তবে মির্জাপুরের গ্রামবাসীদের অভিযোগ, জেলে সম্প্রদায়ের লোকজন নিজেরাই এই ঘটনা ঘটিয়ে হামলা-মামলা থেকে নিজেদের বাঁচানোর চেষ্টা করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ৫০ থেকে ৬০ জনের একদল লোক শরিফপুর বেপারপিাড়া গ্রামে হামলা চালিয়ে কমপক্ষে সাতটি বসতঘর ভাঙচুর এবং বাজারের একটি দোকানে আগুন দিয়েছে। এসময় দুই জন আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে মির্জাপুর গ্রামবাসীর অভিযোগ, পূর্ববিরোধের জের ধরে বৃহস্পতিবার শরিফপুর বেপারীপাড়া গ্রামের জেলে সম্প্রদায়ের লোকজন শরিফপুর বাজারে মির্জাপুর গ্রামের ব্যবসায়ীদের কমপক্ষে ১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করে। ওই সময় সাবেক ইউপি চেয়ারম্যানসহ পাঁচ জন আহত হন। এই ঘটনায় সদর থানায় একটি মামলা হলে পুলিশ বেপারীপাড়া গ্রামের একজনকে গ্রেপ্তার করে।

এই হামলা ও মামলা থেকে রক্ষা পেতে নিজেরাই তাদের বাড়ি-ঘর ভাঙচুর ও দোকানে আগুন দিয়ে ঘটনা ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিমুল ইসলাম বলেন, এই ঘটনায় উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। তবে সঠিক তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/১২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :