শরীয়তপুরে প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৭, ১৯:৫৯

শরীয়তপুরে ডাকাতি মামলার পলাতক আসামিসহ পাঁচ প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে এই প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার জলিলপাড় গ্রামের মো. রাজা চোকদার, তার স্ত্রী নাছিমা বেগম, জলিলপাড় এলাকার তাছলিমা বেগম, লাবল ও মাদারীপুর সদর উপজেলার দিয়াপাড়া গ্রামের মো. মাসুম মাদবর।

এছাড়া, গ্রেপ্তার রাজা চোকদার মোকসেদপুর থানার ডাকাতি মামলার পলাতক আসামি বলে জানিয়েছে পুলিশ।

প্রতারণার শিকার সদর উপজেলা আটিপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেন সরদার জানান, প্রতারক চক্রের এক সদস্য ১৯ ফেব্রুয়ারি আমেরিকান ডলার বিক্রির কথা বলে নগদ ৮৫ হাজার টাকা নেয়া। বিনিময়ে ডলার আছে বলে একটি ব্যাগ ও একটি মোবাইল নম্বর দিয়ে যায় সে। পরে বাড়ি নিয়ে ব্যাগ খুলে দেখি ভেতরে কতগুলো পত্রিকার কাগজ ভাঁজ করা আছে। এরপর তার দেয়া মোবাইল নাম্বারটায় কল দিলেও কেউ রিসিভ করছিল না। নিরুপায় হয়ে ২২ ফেব্রুয়ারি পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।

পালং মডেল থানার এএসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজুল জানান, আটকরা প্রাথমিকভাবে প্রতারণার কথা স্বীকার করেছে। প্রতারক চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি জানান, মোবাইল ফোন প্রযুক্তির মাধ্যমে প্রতারক চক্রকে চিহ্নিত করি। এরপর রবিবার রাতে কৌশলে মাদারীপুর পুলিশের সহায়তায় মাদারীপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে, গোপালগঞ্জের জলিলপাড় এলাকা থেকে আরো দুই জনকে গ্রেপ্তার করি। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত