সিরাজগঞ্জে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ১৮:০৩
ফাইল ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলায় জুয়া খেলার সময় পুলিশের ধাওয়ায় নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাচ্চু মিয়ার (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার চারদিন পর বুধবার সকালে বাগবাটি ইউনিয়নের গাড়াদহ এলাকার ইছামতি নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বাচ্চু মিয়া উপজেলার রাঙ্গালিয়াগাতী গ্রামের এফাজ উদ্দিনের ছেলে। এ নিয়ে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হলো।

এর আগে সোমবার বিকেল পাঁচটার দিকে রাজশাহী ডুবুরি দল গাড়াদহ ইছামতি নদীতে এক ঘণ্টার চেষ্টার পর আসাদুল (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, বুধবার সকালে ওই নদীতে ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকালে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গত রবিবার সন্ধ্যার পর আসাদুল ও বাচ্চুসহ ৬ জন বেজগাঁতী ব্রিজের পাশে জুয়া খেলছিলেন। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় জুয়া খেলতে বসা ৬ জনই গাড়াদহ নদীতে ঝাপ দেন। এদের মধ্যে ৪জনকে আটক করার পর ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে। বাকি দুইজনের মধ্যে সোমবার একজনের ও আজ একজনের মরদেহ উদ্ধার করা হলো।

(ঢাকাটাইমস/১৫মার্চ/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :