বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ১১:০৭

ডিসি অফিস ঘেরাও করার কয়েক ঘণ্টা পরেই পুলিশের হাতে গ্রেপ্তার হলেন বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী। তাকে জেলা আ.লীগ সভাপতি মমতাজ উদ্দিনের গাড়ি ভাঙচুরের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে শহরের সূত্রাপুর নিজ বাসা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগে বুধবার বিকালে ওই শিক্ষককে গ্রেপ্তার করার জন্য আ.লীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা ডিসি কার্যালয় ঘেরাও করেন। ওই সময় সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে একটি স্মারকলিপি দেয়া হয়।

স্মারকলিপিতে বুধবার বিকাল ৫টার মধ্যে অভিযুক্ত শিক্ষক রমজান আলীকে গ্রেপ্তারের জোর দাবি জানানো হয়েছিল।

মঙ্গলবার বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের নাতীকে স্কুল থেকে আনার জন্য গাড়ি চালক নজরুল ইসলাম সকাল সাড়ে ১০টায় জিলা স্কুলে প্রবেশ করে। স্কুল মাঠে গাড়ি প্রবেশ করানোর কারণে প্রধান শিক্ষক রমজান আলী ছাত্রদের উস্কে দেন। ফলে ছাত্ররা গাড়িটি ভাঙচুর করে। ওই দিন বিকালে গাড়িচালক নজরুল ইসলাম ছাত্রদের উস্কে দেয়া এবং তার উপস্থিতিতে গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে প্রধান শিক্ষক রমজান আলীর বিরুদ্ধে মামলা করেন।

জেলা ছাত্রলীগ নেতা ওয়াসিম কুমার রায় জানান, দুই শতাধিক নেতাকর্মী একটি মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করে। পরে জেলা প্রশাসকের নিকট একটি স্মারকলিপি তুলে দেয়া হয়।

এদিকে ওই ঘটনার পরে স্কুলের পেছনের দেয়াল দিয়ে প্রধান শিক্ষক পালিয়ে যান। বুধবার সারাদিন তিনি স্কুলে উপস্থিত হননি। শেষ পর্যন্ত আ.লীগ নেতাকর্মীদের জোরালো প্রতিবাদে বুধবার রাত ১১টার দিকে পুলিশ তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী প্রধান শিক্ষক রমজান আলীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :