স্বাধীনতা দিবস উপলক্ষে সম্মাননা পেলেন ৫ আলেম

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ১৮:৪২

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্ব-স্ব ক্ষেত্রে কাজের অবদানের জন্য ‘মাওলানা আলী আশরাফ রহ. সম্মাননা পদক’ পেয়েছেন দেশের নবীন-প্রবীণ পাঁচ জন আলেম। কুমিল্লার ময়নামতিতে অবস্থিত মাদরাসায়ে আশরাফুল উলুম বুধবার সন্ধ্যায় ‘দেশপ্রেম ও স্বাধীনতার প্রতীক আলেম সমাজ’ শীর্ষক সেমিনারে এই সম্মাননা দেয়া হয়।

সেমিনারের সভাপতি মাওলানা মাহবুবুর রহমান আশরাফীর হাত থেকে সম্মাননা গ্রহণ করেছেন- দ্বীনি শিক্ষা প্রসারে বিশেষ অবদানের জন্য কুমিল্লা জেলা কওমি মাদ্রাসা সংগঠনের সভাপতি আল্লামা নুরুল হক, ইসলামি চিন্তা-গবেষণা ও সাংবাদিকতার জন্য দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, ইসলামি চিন্তা-গবেষণা ও অনুবাদ সাহিত্যের জন্য মুহাম্মদ যাইনুল আবিদীন, ছড়া-কবিতা ও সৃজনশীল লেখালেখির জন্য দৈনিক আমার বার্তার সহ-সম্পাদক মাসউদুল কাদির, সৃজনশীল লেখালেখি ও সাংবাদিকতার জন্য দৈনিক আমাদের অর্থনীতির বিভাগীয় সম্পাদক হুমায়ুন আইয়ুব।

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আনিসুর রহমান আশরাফীর উপস্থাপনায় সম্মাননা পাওয়া পাঁচ  জনসহ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলানিউজের  সিনিয়র বিভাগীয় সম্পাদক মুফতি এনায়েতুল্লাহ, কারেন্টনিউজের প্রধান সম্পাদক আমিমুল ইহসান, মাদ্রাসাতুল কুরআনের প্রিন্সিপাল মাওলানা গাজী মুহাম্মদ সানাউল্লাহ, উত্তরার মাইলস্টোন কলেজের সহকারী অধ্যাপক ছফিউল্লাহ হাশেমী, রকমারি ডটকমের পরিচালক মাওলানা ইহসানুল হক প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত