ট্রাকচাপায় আ.লীগ ও ছাত্রদল নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ এপ্রিল ২০১৭, ১১:২০ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৭, ১০:২২
বামে নিহত আ.লীগ নেতা জুয়েল ও ডানে ছাত্রদল নেতা রনি

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। তাদের একজন আওয়ামী লীগ ও একজন বিএনপি নেতা। তারা হলেন এস এম বাকী বিল্লাহ জুয়েল ও রনি ভূঁইয়া। তারা সম্পর্কে বন্ধু। তাদের মধ্যে জুয়েল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

মঙ্গলবার রাতে বিশ্বরোডের খাড়িয়ালা হাইওয়ে পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল জেলার নাসিরনগরের ভলাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের নেতা ছিলেন। তার বাবা ধনু মাস্টার ও মা হেনা বেগমও ভলাকুট ইউপির সাবেক চেয়ারম্যান ছিলেন।

নিহত অপরজন জুয়েলের বন্ধু রনি ভুঁইয়া। তিনি জেলা শহরের শিমরাইকান্দির পাওয়ার হাউস রোড এলাকার হাবিব মিয়ার ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মোটরসাইকেলে করে দুই বন্ধু একসঙ্গে আসছিলেন। খাড়িয়ালা এলাকা পার হওয়ার সময় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনেই গুরুতর আহত হন।

আশপাশে থাকা লোকজন দুজনকে দ্রুত উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত জুয়েলকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

হাটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির সড়ক দুর্ঘনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

ঢাকাটাইমস/৫এপ্রিল/প্রতিনিধি/এলএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত