মির্জাপুরে অল্পের জন্য প্রাণে বাঁচলেন ৫০ বাসযাত্রী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৭, ১১:২৫ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৭, ১০:৪৯

টাঙ্গাইলের মির্জাপুরে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অর্ধশত বাসযাত্রী। শনিবার সকাল ছয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাস থেকে তাড়াহুড়া করতে নামতে গিয়ে যানটির বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

বাসের কয়েকজন যাত্রী জানান, রাতে পঞ্চগড় থেকে ছেড়ে আসা সোনার বাংলা ট্রাভেলসের একটি বাস মির্জাপুর বাইপাসে পৌঁছার পর যানজটে আটকা পড়ে। যানজট থেকে বেরোনোর জন্য বাসের চালক মহাসড়কের পাকা অংশ ছেড়ে নির্মাণাধীন চার লেনের কাঁচা অংশ দিয়ে যাওয়ার চেষ্টা করে।

মহাসড়কের কাঁচা অংশে যাওয়ার পর মাটিতে বাসটির সামনের চাকা ডেবে যায়। বাসটি কাত হলেও অল্পের জন্য উল্টে যায়নি। এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে যানটির বেশ কয়েকজন যাত্রী আহত হন।

বাসের যাত্রী আব্দুল মালেক ও খায়রুল মিয়ার অভিযোগ, বাসের চালক গাড়ি না চালিয়ে তার সহকারীকে দিয়ে গাড়ি চালানোয় এই অবস্থা হয়েছে। বাসটি যে পাশে দেবে গেছে তার পাশেই কয়েক ফুট গভীর খাদ ছিল বলে জানান তিনি।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান পাটোয়ারী বলেন, ‘চালকের খেয়ালিপনার কারণে প্রায় অর্ধশত যাত্রীর জীবন বিপন্ন হতে চলছিল। চালকরা সচেতন না হলে এ রকম দুর্ঘটনা এড়ানো সম্ভব না বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত