কঠোর নিরাপত্তায় জঙ্গি আবুর স্ত্রীর চিকিৎসা চলছে

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ১৩:১০

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগনগরে জঙ্গি আস্তানায় নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া খাতুনের।

গতকাল রাতে আস্তানাটি থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া একটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের পুলিশ বক্স সূত্রে জানা গেছে, ঈগল হান্ট অপারেশনের সময় গতকাল বিকালে আবুর স্ত্রী সুমাইয়াকে উদ্ধার করে সোয়াট। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রামেক হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে আনার পর রাতে সুমাইয়াকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে রাতেই তাকে কেবিনে আনা হয়। বর্তমানে তাকে কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে। সুমাইয়ার বাম পায়ে আঘাত আছে। তাকে ঘুমের ওষুধ দেয়া হয়েছে।

নয় বছর আগে শিবগঞ্জ উপজেলার আব্বাস বাজার এলাকার সুমাইয়া বেগমের সঙ্গে আবুর বিয়ে হয়। এরপর থেকেই আবু শ্বশুরবাড়িতে থাকতেন। মাঝেমধ্যে বাড়ি আসতেন দেখা করতে। তাদের দুই মেয়ে নূরী (৮) ও সাজিদা (৬)।

বৃহস্পতিবার বিকালে জঙ্গি আস্তানাটিতে অপারেশন ‘ঈগল হান্ট’ চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় আত্মঘাতী বোমা বিস্ফোরণে জঙ্গি আবুসহ চারজন নিহত হয়েছেন। তবে বাকি তিনজনের পরিচয় এখনো জানা যায়নি।

ঢাকাটাইমস/২৮এপ্রিল/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :