বিয়ের আসর থেকে নববধূকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৭, ২২:৪৬

ঝালকাঠিতে বিয়েবাড়িতে বরযাত্রীর উপর হমলা করে নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে স্থানীয় এক চৌকিদার। সোমবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে যায়। পরে পুলিশের উপস্থিতিতে বর-কনের বিয়ে সম্পন্ন হয়।

জানা গেছে, ঝালকাঠির সদর উপজেলার বসন্ডা ইউনিয়নের টাইগার স্কুল এলাকার নুরুল হকের মেয়ে মনি আক্তারকে একই এলাকার মজিদ তালুকদারের প্রবাসী ছেলে সজিব বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু প্রবাসী ছেলের সঙ্গে বিয়ে দেবে না বলে জানিয়ে মেয়েকে অন্যত্র বিয়ে ঠিক করে পরিবার। এ ঘটনায় ক্ষুব্ধ হন ওমান প্রবাসী সজিব। পরে স্থানীয় সোহরাব চৌকিদারের  ছেলে আজাদ চৌকিদারসহ চার পাঁচজন লোক পাঠিয়ে নববধূ মনি আক্তারকে তুলে আনতে পাঠায়।

পুলিশ জানায়, দুটি মোটরসাইকেল নিয়ে হঠাৎ বিয়েবাড়ি ঢুকে হামলা শুরু করে দুর্বত্তরা। হামলায় বরযাত্রীর পাঁচ থেকে ছয় জন আহত হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন মেয়ের বাবা নুরুল হক জানান।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পুলিশের উপস্থিতিতে সুষ্ঠুভাবে বিয়ে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত