মাগুরায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৫, বাড়িঘর ভাঙচুর

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০১৭, ২০:৪৭
ফাইল ছবি

মাগুরার মহম্মদপুরের বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে বুধবার সকালে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। আহতদের মাগুরা ও মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আটক করেছে। পরে সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার কালুকান্দি গ্রামের দুই আওয়ামী লীগ নেতা বাহাজ উদ্দিন ও নূর আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ভাটায় শ্রমিক নিয়োগের জন্য অগ্রিম অর্থ লেনদেন সংক্রান্ত বিষয়ে উভয়  পক্ষের সমর্থকদের মধ্যে মঙ্গলবার বিকালে হাতাহাতি হয়। আগের দিনের ঘটনার জেরে বুধবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মহম্মদপুর থানা-পুলিশের পাশাপাশি উপজেলার বাবুখালী ও রাজাপুর ক্যাম্পের পুলিশ এবং মাগুরা জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সংঘর্ষে ৫ ব্যক্তি আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত আলতাফ হোসেনকে  সদর হাসপাতালে ও মশিয়ার রহমানকে  মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সংঘর্ষের সময় কলিম উদ্দিন, আলিম উদ্দিন, নায়েব আলী, মশিয়ার এবং ফসিয়ারের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই এলাকা থেকে ১৬ জনকে আটক করেছে।

এদিন সকালেই মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার কনক কুমার দাশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, সংঘাত পরবর্তী পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় বাড়তি পুলিশ মোতায়ন রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১০মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত