ভৈরবে অস্ত্র উদ্ধারের ঘটনায় দুই মামলা

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ২১:২৩

কিশোরগঞ্জের ভৈরবে অস্ত্র উদ্ধার ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে ডিবি পুলিশ। দুটি মামলাতেই আসামি করা হয় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নবী হোসেন ও ইতালি প্রবাসী সৌরভকে।

শুক্রবার মধ্যরাতে ডিবি পুলিশের এস আই মো. হুমায়ূন কবীর বাদী হয়ে ভৈরব থানায় এই দুটি মামলা দায়ের করেন। অস্ত্র আইনে মামলা নাম্বার ৪৮ (৫)১৭ ও বিস্ফোরক আইনে মামলা নাম্বার  ৪৯(৫)১৭।

শুক্রবার দুপুরে সৌরভের বাসা থেকে অস্র ও বিস্ফোরকদ্রব্য উদ্ধারের সময় তিনি ছিলেন ইতালি। ঘটনার সময় তার (সৌরভের) বাবা মো. শহীদুল্লাহ মিয়া ও মা বাসায় থাকলেও ডিবি পুলিশ তাদেরকে আসামি করেনি।

 মামলার বাদী এস আই হুমায়ূন কবীর জানান, মা বাবা তারা দুজনই অসুস্থ থাকায় তাদেরকে আসামি করা হয়নি। তিনি বলেন, তাদের সন্তান সৌরভ ইতালি প্রবাসী হলেও তিনি এলাকার চিহ্নিত সন্ত্রাসী। কয়েক মাস আগে তিনি দেশে এসে দুই মাস আগে ইতালি গেছেন।

গ্রেপ্তারকৃত নবী হোসেন ডাকাতের স্বীকারোক্তিতে তার বাড়ি থেকে এসব অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়। সৌরভ দেশে এসে ডাকাতদের সাথে মিলে চুরি,  ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ করেন বলে একাধিক অভিযোগ রয়েছে। ইতালি যাওয়ার আগে তিনি বাড়িতে এসব অস্ত্র লুকিয়ে রেখেছিলেন বলে তদন্তে প্রমাণ মিলেছে।

প্রসঙ্গত, শুক্রবার দুপুরে ডিবি পুলিশ ও ভৈরব থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ভৈরবের জগনাথপুর এলাকার সৌরভের বাড়ি থেকে দুটি পিস্তল ও রিভলবার, গান পাউডার, সিপ্ট্রারন্টারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। এর আগে এই এলাকার নবী হোসেন ডাকাতকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত