আরামদায়ক অফিসিয়াল পোশাক এনেছে লা রিভ

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০১৭, ১৩:৩৬

কর্মক্ষেত্রে সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত ডেস্কে কিংবা অফিশিয়াল মিটিং ছাড়াও ব্যস্ত থাকতে হয় নানান কাজে। কাজের ফাঁকে কিছুটা ফুরফুরে সময় কাটাতে কিংবা কাজে মনোযোগ দিতে আর স্বস্তিতে কাজ করতে বেশ বড় ভুমিকা রয়েছে পোশাকের। তাইতো ভরসা রাখতে তেমনই আরামদায়ক পোশাক নিয়ে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ।

নতুন সব ডিজাইনে বিশেষ করে কর্মজীবী মহিলাদের জন্য বিশেষ নকশায় 'কাজ এবং কাজের পরে পোশাক' নামক নতুন কালেকশন বাজারে ছেড়েছে লা রিভ। যাকে বলা হচ্ছে 'নাইন টু নাইন' কালেকশন।

নতুন কালেকশন নিয়ে লা রিভের ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ ডিরেক্টর মন্নুজান নার্গিস বলেন, পোশাকের ক্ষেত্রে চলমান চাহিদার কথা মাথায় রেখে ক্রেতাদেরকে নতুন কিছু দেয়ার চেষ্টা করি সবসময়। এই গরমে এবারের বিষয় হিসাবে আমরা কর্মক্ষেত্রে নারীদের পোশাক নিয়ে চিন্তা করেছি। তাদের জন্য সময় উপযোগী অফিশিয়াল নতুন কালেকশন এনেছি। একজন কর্মজীবী মহিলা প্রতিদিন অফিসে যাওয়া পূর্বে কোন পোশাকটি পড়ব, কোনটি পড়লে ভালো লাগবে ইত্যাদি নিয়ে বেশ চিন্তায় পড়ে যান। তাদের জন্যই এই কালেকশন। নতুন কালেকশন থেকে ক্রেতারা যেকোন পোশাক বেছে নিতে পারবেন অফিসের জন্য। কারন অফিশিয়াল পোশাকের জন্য কাপড়, ডিজাইন, নতুনত্ব কারুকাজ , রং, প্রিন্ট ইত্যাদি বিষয়ে অধিক গুরুত্ব দিয়েছে লা রিভ।

তিনি জানান, গরমে আরামের কথা মাথায় রেখে বেশীরভাগ পোশাক তৈরীতে সুতি ও সুতিজাত কাপড় ব্যবহার করা হয়েছে। অন্যান্য কাপড়ের মধ্যে শিফন, নেটিং, লিনেন, মসলিন কটন, লিক্র্যা, সাটিন কম্বো এবং ভয়েল বেশ আরামদায়ক। তাই এসব কাপড়ই বেছে নেয়া হয়েছে। তাই আশা করি কর্মক্ষেত্রে স্বস্তিতে কাজে মনোযোগী হতে পারবেন নারীরা।

'নাইন টু নাইন' কালেকশনে নারীদের জন্য রয়েছে সালোয়ার-কামিজ, টিউনিক এবং প্যান্ট। এতে ব্যবহার করা হয়েছে সুতি, লেনিন এবং ভিসকোস কাপড়। রংয়ের বিবেচনায় ব্যবহার করা হয়েছে সাদা, হলুদ, অলিভ, বিস্কুট, প্রুসিয়ান ব্লু, নেভি ব্লু, কালো এবং রংয়ের বিভিন্ন ধরনের শেড।

নারীদের পাশাপাশি 'নাইন টু নাইন' কালেকশনে বর্তমান ট্রেন্ড ধরে রেখে ছেলেদের জন্য রয়েছে ফরমাল শার্ট, ফুল শার্ট, হাফ শার্ট, পোলো টিশার্ট, প্যান্ট ইত্যাদি।

নতুন সব ডিজাইনে তৈরি 'নাইন টু নাইন' কালেকশন পাওয়া যাবে লা রিভের ঢাকাসহ ঢাকার বাইরের সব আউটলেটে। পাশাপাশি ঘরে বসেও একজন ক্রেতা লা রিভের ওয়েবসাইট www.lerevecraze.com থেকেও কিনতে পারবেন তার পছন্দের পোশাকটি।

প্রসঙ্গত, ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভের বর্তমানে ঢাকার বাসাবোতে আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে রয়েছে মোট ১৩টি আউটলেট।

ঢাকাটাইমস/০৪জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত