সন্তানের সন্ধান চেয়ে ঝিনাইদহে এক পরিবারের আকুতি

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ১৮:০৭

আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া সন্তানের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে এক পরিবার। সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

সদর উপজেলার বড়কামারকুন্ডু গ্রামের আলী হোসেন জানান, তার ছেলে এনামুল রাজধানীর উত্তরার দিয়াবাড়ী এলাকায় মোটর ম্যাকানিক হিসেবে কাজ করতো। গত ৩১ মে রাতে কাজ সেরে বাসায় যায়। রাত ১টার দিকে সাদা পোশাকের একদল লোক তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকেই নিখোঁজ রয়েছে এনামুল। নিখোঁজের ব্যাপারে ঢাকার তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার পিতা। তরে তার কোন সন্ধান দিতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

নিখোঁজ এনামুলের স্ত্রী শারমিন খাতুন বলেন, ওই দিন আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। তার সাথে যারা ছিল তারা বিষয়টি জানিয়েছে। তিনি বলেন, আমার স্বামী যদি কোনো অপরাধ করে থাকেন তাহলে আইনের আওতায় এনে বিচার করা হোক। আর যদি কোনো অপরাধ না করে থাকেন তাহলে দ্রুত তার সন্ধান দাবি করছি আমরা। তাছাড়া আইনশৃঙ্খলা বাহিনী যদি তাকে আটক না করে যদি কোনো সন্ত্রাসী বাহিনী তাকে তুলে নিয়ে যায় তাহলে তাকে খুঁজে বের করার দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত