রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৭, ১৮:১৬

রাজধানীর বনানী ও বংশাল এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এরা হলেন- আসাদুর রহমান (৪২) ও ফারুক হোসেন (৪০)

বৃহস্পতিবার বিভিন্ন সময়ে এসব দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছেন।

জানা গেছে, বনানী ২৭ নম্বরে একটি সিমেন্টের মিকচার বহনকারী গাড়ির ধাক্কায় আসাদুর রহমান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বারিধারার হোটেল নিশান গার্ডেনের বাবুর্চির কাজ করতেন।

বনানী থানার সহকারী উপপরিদর্শক ওমর ফারুক বলেন, দুপুর ১২টার দিকে বনানী ২৭ নম্বর সড়ক দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন আসাদুর। এ সময় সিমেন্ট মিকচার তৈরির একটি গাড়ি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আসাদুর রহমান পরিবারের সঙ্গে রাজধানীর মিরপুরের ‘এ’ ব্লকের ৬ নম্বর সেকশনের ২ নম্বর লেনের ২৭ নম্বর বাড়িতে বসবাস করতেন। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানার আতিয়ার রহমানের ছেলে।

অপরদিকে পুরান ঢাকার বংশালের সিদ্দিকবাজারে আজমিরি পরিবহনের একটি বাসের ধাক্কায় ফারুক হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহতের শ্যালক ফারুক হোসেন বলেন, বিকাল তিনটার দিকে সিদ্দিকবাজারের সিদ্দিক প্লাজার সামনে দিয়ে হাটছিলেন ফারুক। ওই সময়ে আজমিরি পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পৌনে চারটার দিকে ফারুককে মৃত ঘোষণা করেন।

নিহত ফারুক হোসেন পুরান ঢাকার ওয়ারীর লারমিনিস্ট্রিটে বসবাস করতেন। তার বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা থানার কাজিরহাট গ্রামে।

ঢাকাটাইমস/১৫জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত