সেপটিক ট্যাংকের গ্যাসে তিন শ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০১৭, ২২:০১ | প্রকাশিত : ১৬ জুন ২০১৭, ২০:৪০

গোপালগঞ্জে সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে তিন শ্রমিক মারা গেছেন।  শুক্রবার দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের লোকজন তাদের লাশ উদ্ধার করেন।

নিহতরা হলেন- জাহিদুল ইসলাম, নুর ইসলাম ও সুমন মিয়া।

জেলা শহরের থানাপাড়ার বাসিন্দা ব্যবসায়ী হায়দার আলির লেট্রিনের সেপটিক ট্যাংক মেরামত ও পরিষ্কার করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়া ও মেরী গোপিনাথপুর গ্রামে।

মিহির মজুমদার নামে একজন শ্রমিক জানান, একই সাথে তারা নয়জন নির্মাণশ্রমিক কাজ করেছিল ওই সেপটিক ট্যাংক মেরামতে। লেট্রিনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে প্রথমে জাহিদুল ইসলাম নামে এক শ্রমিক মই দিয়ে ভেতরে নামে। বেশকিছু সময় পার হয়ে গেলেও সে বেরিয়ে না আসায় নুর ইসলাম নামে অপর এক শ্রমিক ভেতরে নেমে সেও আর উপরে উঠে না আসায় সুমন মিয়া আগের দুইজন কি করছে- তা দেখার জন্য মই বেয়ে নিচে নেমে আর ফিরে আসেনি।

পরে বিষয়টি অন্যারা বুঝতে পেরে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন এসে নিহত ওই শ্রমিকদের লাশ উদ্ধার করে। লেট্রিনের সেপটিক ট্যাংকের মধ্যে জমে থাকা গ্যাসে ওই শ্রমিকদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক নিয়ামূল হুদা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৬জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত