‘যতই লম্ফঝম্ফ করুক, ভারতই জিতবে’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৭, ১২:১৯
ফাইল ছবি

‘আমি ফেভারিট বাছতে পছন্দ করি না। তবে ইদানীং ভারতের বিপক্ষে পাকিস্তান নিজেদের ঠিকমতো প্রস্তুত করে মাঠে নামে না। তাই যতই লম্ফঝম্ফ করুক, কোহলির হাতেই শোভা পাবে চ্যাম্পিয়ন্স ট্রফি। জিতবে ভারতই।’

১৮ জুন চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। সে ম্যাচ নিয়ে এমন মন্তব্য করেছেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

পাকিস্তান দলের বোলিংকে সমীহ করছেন সৌরভ। ‘ওরাও ভাল খেলবে। ইংল্যান্ডের বিপক্ষে গোটা দল দারুণ ফিল্ডিং করেছে। তবে ওদের প্রধান শক্তি বোলিং। জ্ঞান হওয়ার পর থেকে দেখে আসছি, পাকিস্তানি বোলিং অ্যাটাকে থাকে বরাবরই বৈচিত্র্যের ঝাঁজ।

এদিকে বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন সৌরভ গাঙ্গুলী। ‘ভারতের বিপক্ষে সেমিফাইনালে ২৬৪ পর্যন্ত তুলল বাংলাদেশ। খুব খারাপ স্কোর না। প্রতিদিন তো আর ৩০০ তোলা যায় না। কিন্তু সেই লড়াইটা করল না বাংলাদেশ। একটা তরুণ দল সেমিফাইনাল খেলছে, অথচ জোশ নেই। আমি অবাক।’

‘আমি ইতিহাসে বিশ্বাস করি। ঐতিহ্যের ব্যাপারটা মাথায় রাখি। ভারত-পাকিস্তান খেলায় ইতিহাস কখনও কখনও নস্টালজিয়ার মতো ফিরে আসে। এই শতাব্দীতে পাকিস্তান ভারতের কাছে হেরেছে বেশি। রবিবারও এই ঐতিহ্য অটুট থাকবে।’ আশাবাদ সৌরভের।

(ঢাকাটাইমস/১৭জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত