উচ্ছ্বাসে-উল্লাসে সরফরাজদের বরণ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০১৭, ১৬:৪৫ | প্রকাশিত : ২০ জুন ২০১৭, ১৬:৩৭

রাস্তার দুই পাশে সমর্থকদের ভিড়, হাতে প্রিয় দলের পতাকা, ফেস্টুন, ব্যানার আর প্লাকার্ডে ছেয়ে গেছে চারপাশ। তিল ধারণের ঠাঁইও নেই। চ্যাম্পিয়নস ট্রফির মুকট জয়ের নায়কদের বরণ করে নিতে এমনসব আয়োজন করেন পাকিস্তানি ক্রিকেটপ্রেমীরা।

রাতের অন্ধকার পেরোতেই করাচী এবং লাহোর সেজেছে নতুন রূপে। প্রতিদিনের কাকা ডাকা ভোর আজ জেগেছে হাজার হাজার মানুষের হৈ হুল্লোড়ে। স্লোগানে স্লোগানে মুখর হয়েছে রাজপথ। কেবল রাজপথই নয়, বাড়ির ছাদ থেকে শুরু করে বাসার বেলকনিতেও জমেছে উচ্ছ্বাসের আবহ।

প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা ঘরে তোলা পাকিস্তানকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সরফরাজ আহমেদ। তাকে পুরস্কৃত করতে ভুল করেননি পাক সমর্থকরা। তার দীর্ঘায়ু কামনা করে অনেকেই গলা ফাটিয়েছেন। ‘সাবাস সরফরাজ, সাবাস।’ সরফরাজও গোটা দেশকে উৎসর্গ করেছেন এই ট্রফি। ‘এই জয় পুরো দেশের জয়। দেশের জন্যেই আমরা শিরোপা জিতছি।’

উল্লেখ্য, ভারতের কাছে হেরে চ্যাম্পিয়নস ট্রফি শুরু করে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে সাউথ আফ্রিকাকে ধসিয়ে দেয় আমির-শোয়েবরা। আর সেমির দৌড়ে শ্রীলঙ্কাকে বিদায় করে দারুণ সূচনা করে পাকিস্তান। সেমিফাইনালে ‘এ’ গ্রুপের শীর্ষ দল ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালের টিকিট হাতে পায় পাকিস্তান। সর্বশেষ ভারতকে গুঁড়িয়ে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জয় করে পাকিস্তান।

(ঢাকাটাইমস/২০জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :