অস্ট্রেলিয়া-সাউথ আফ্রিকা সিরিজ

প্রাথমিক দলে নাসির-বিজয়-আল-আমিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৭, ২১:১০ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১৭:৪৩

অস্ট্রেলিয়া ও সাউথ আফ্রিকা সিরিজ সামনে রেখে ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে ডাক পেয়েছেন নাসির হোসেন, আল-আমিন হোসেন ও এনামুল হক বিজয়।

সম্প্রতি আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে নাসির হোসেন ডাক পেলেও আল আমিন হোসেন ও এনামুল হক বিজয় অনেক আগে থেকেই জাতীয় দলের রাইরে। সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) তিনজনই উজ্জ্বল পারফরম্যান্স করেছেন।

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরে টাইগারদের বিরুদ্ধে দুইটি টেস্ট ম্যাচ খেলবে তারা। এই সিরিজ শেষ করেই সাউথ আফ্রিকা সফরে যাবেন মাশরাফি-মুশফিক-সাকিবরা। ওই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানেড ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজে টাইগারদের প্রাথমিক স্কোয়াড:

মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, সাব্বির রহমান, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বী, শুভাশিস রায়, সানজামুল ইসলাম, তানভীর হায়দার, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, সাকলাইন সজিব, মুক্তার আলী, আবুল হাসান রাজু, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন।

(ঢাকাটাইমস/২২ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :