কুষ্টিয়ার জঙ্গি আস্তানায় গ্রেপ্তার তিন নারী রিমান্ডে

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০১৭, ১৮:২৫ | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৭, ১৮:০০
জঙ্গি আস্তানা ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার সন্দেহভাজন তিন নারী জঙ্গি সদস্যকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার দুপুরে ভেড়ামারা থানা পুলিশ সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় তিন নারীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এমএম মোর্শেদ চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার আসামিরা হচ্ছেন- তিথি খাতুন, সুমাইয়া ও টলিআরা বেগম।

আটক তিন নারী ছাড়াও এ মামলায় নয়জনকে আসামি করা হয়েছে।

শনিবার ভেড়ামারায় জঙ্গি আস্তানা থেকে ওই নারীরা ছাড়াও বাড়ির মালিক নাসিমা বেগমকে আটক করে ৫৪ ধারায় আদালতে হাজির করে পুলিশ।

গত শনিবার কুষ্টিয়া ভেড়ামারার বামনপাড়া তালতলা মসজিদের সামনে একটি বাড়িতে জঙ্গি অস্তানা সন্দেহে অপারেশন ‘টেপিড পাঞ্চ’ নামে অভিযান চালায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসিইউ) বোমা নিষ্ক্রিয়কারী টিম, সিআইডির ক্রাইম সিন ইউনিট ও কুষ্টিয়া জেলা পুলিশ।

অভিযানে নব্য জেএমবির আমীর আইয়ুব বাচ্চুর স্ত্রী তিথি, জঙ্গি রাজিবুল ইসলাম ওরফে তালহার স্ত্রী সুমাইয়া ও জঙ্গি আরমানের স্ত্রী টলি বেগমকে দুটি সুইসাইডাল ভেস্ট, একটি পিস্তল, বোমা, চারটি ম্যাগজিন ও গান পাউডারসহ গ্রেপ্তার করে। তারা সবাই সুইসাইডাল স্কোয়ার্ডের সদস্য বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/০৩জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :