খালাত ভাইকে গুলি করে হত্যার অভিযোগ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০১৭, ১৯:২০ | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৯:১৮
প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় সাদ্দাম হোসেনকে তারই খালাতো ভাই রিভলবারের গুলি চালিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে হত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় এখনো পুলিশ কাউকে আটক করতে পারেনি।

নিহত উপজেলার শেখের মাড়িয়া গ্রামের শাহজামালের ছেলে।

রবিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাদ্দাম হোসেনের খালাতো ভাই রিপন নাটোরের সিংড়া উপজেলার খন্দকার বরবরিয়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। শনিবার তারাসহ খালারা নন্দীগ্রাম উপজেলার কবিপাড়াস্থ নানার বাড়িতে বেড়াতে আসেন। রিপন বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ শাখার সাবেক সভাপতি বেঞ্জিরের ছোট ভাই এবং ছাত্রলীগ কর্মী।

রবিবার সকালে রিপন খালাতো ভাই সাদ্দামকে নিয়ে তার বাড়িতে বেড়াতে যান। সাদ্দাম হোসেনের বাড়িতে রিপন বেশকিছু সময় পার করেন। এরই একপর্যায়ে রিপন হঠাৎ তার কাছে থাকা রিভলবার দিয়ে সাদ্দামকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপরই কৌশলে রিপন সটকে পড়ে।

দুপুর ১টার দিকে ঘটনাস্থল থেকে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সাদ্দামকে হত্যার ঘটনায় রিভলবার ব্যবহার করা হয়েছে। হত্যাকাণ্ড ঘটিয়ে সে পালিয়ে যায়। এখনো পর্যন্ত রিপনকে আটক করা যায়নি। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা যায়নি।

পাশাপাশি হত্যার কারণও জানাতে পারেননি পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :