নান্দাইলে গৃহবধূকে হত্যার অভিযোগ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ১০:৪৩

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম রুবিনা আক্তার। মুশুল্লী ইউনিয়নের পালাহার গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

শুক্রবার বিকালে নান্দাইল মডেল থানা পুলিশ পালাহার গ্রামের ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

জানা যায়, পালাহার গ্রামের মাসুম মিয়ার স্ত্রী রুবিনার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশিরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। কিন্তু ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী শামসুল হকের ছেলে মাসুম মিয়া পলাতক রয়েছে।

গৃহবধূ রুবিনা’র বাবা শাহাজাহান মিয়া অভিযোগ করেন, তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। মেয়ে জামাই মাসুম আগে আরও দু’টি বিয়ে করেছিল। গত কিছু দিন ধরে স্ত্রীর সঙ্গে মাসুমের মনোমালিন্য চলছিল। এ মনোমালিন্য থেকেই আমার মেয়েকে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মোখলেছুর রহমান জানান, মরদেহ কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :