ভান্ডারিয়ায় স্কুলশিক্ষককে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০২

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় হেতালিয়া নেছারউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ধর্ম বিষয়ের এক শিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম মাওলানা নাসির উদ্দিন (৫৫)।

আজ মঙ্গলবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি সালাম হাওলাদার, তার ছেলে রমিজ হাওলাদার ও ভাগ্নে মিজানুর রহমান টিপু গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

নিহত শিক্ষক নাসির উদ্দিন ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের পশ্চিম পশারীবুনিয়া (মাদার্শী) গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে।

ইকড়ি ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির সাংবাদিকদের জানান, জমি-জমা নিয়ে বিরোধের জেড় ধরে রবিবার ভোরে ইকড়ি ইউনিয়নের পশ্চিম পশারীবুনিয়া গ্রামের মৃত সালাম হাওলাদার তার লোকজন নিয়ে স্কুল শিক্ষক নাসির উদ্দিনের বাড়ি-ঘর ভাঙচুর শুরু করে। এ সময় স্কুলশিক্ষক নাসির উদ্দিন বাধা দিতে এলে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আত্মীয়-স্বজন ও স্থানীয়রা নাসির উদ্দিনকে উদ্ধার করে প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক চিকিৎসক ফখরুল ইসলাম রঞ্জু সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে রবিবার সন্ধ্যায় আরো উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ মঙ্গলবার ভোর রাতে নাসির উদ্দিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ভান্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় এজাহার নামীয় তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলাচ্ছে পুলিশ।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :