একাব্বর হোসেন এমপি গ্লোডকাপ ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১১:০০ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২২:০০

প্রায় অর্ধ লক্ষাধিক দর্শকের উপস্থিতিতে নির্ধারিত ৭০ মিনিটের উত্তেজনাপূর্ণ খেলার মধ্যদিয়ে একাব্বর হোসেন এমপি গ্লোডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় সখিপুর কল্যাণ সমিতি ২-১ গোলে আদাবাড়ি স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন গ্লোডকাপ ট্রপি জিতে নিয়েছে।

সোমবার বিকালে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া মাঠে টুর্নামেন্টের ফাইনাইল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।

খেলা শুরুর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজক কমিটির সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৮ আসনের এমপি অনুপম শাজাহান জয়, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন প্রমুখ।

এসময় স্থানীয় এমপি একাব্বর হোসেন এমপি ও অনুপম শাজাহান জয় এমপির সহধর্মিনী উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের মধ্যে চ্যাম্পিয়ন গোল্ডকাপ ট্রপি ও নগদ ৭৫ হাজার টাকা এবং রানার্স আপ দলে গোল্ডকাপ ট্রপিও নগদ ৫০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন।

এর আগে গত ৮ সেপ্টেম্বর শুক্রবার বিকালে পেকুয়া মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন।

মির্জাপুর উপজেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় এই টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে বলে সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :