মাগুরায় ছাত্রলীগ নেতা নাজমুল বহিষ্কার

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ১৮:০৮

মাগুরা পুলিশ লাইনে বিভিন্ন পদে চাকরি দেবার নামে প্রতারণামূলক অর্থ বাণিজ্যের অভিযোগে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন নাজমুলকে বহিষ্কার করা হয়েছে। রবিবার রাতে মাগুরা জেলা ছাত্রলীগ এক সভায় নাজমুলকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়।

জানা গেছে, নাজমুল ও তার দুই সহযোগী সম্প্রতি মাগুরা পুলিশ লাইনে আউটসোর্সিং-এর মাধ্যমে বাবুর্চি ও পরিচ্ছন্নতাকর্মী নিয়োগের নামে শফিউল্লাহ ও জনি শেখের কাছ থেকে ৮০ হাজার টাকা করে মোট ১ লাখ ৬০ হাজার টাকা নেন। ৪ অক্টোবর তারা ওই দুই যুবককে দুটি ভুয়া নিয়োগপত্র দিয়ে পুলিশ লাইনে পাঠালে সেখানে তা ধরা পড়ে। ওইদিন রাতেই শফিউল্লাহর বাবা সামসুল শেখ সংশ্লিষ্ট থানায় মামলা করেন। মামলায় তার সহযোগী মেহেদী হাসান জেলহাজতে আছেন। নাজমুল ও তার অপর সহযোগী হুমায়ুন পলাতক রয়েছেন।

মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল জানান, নাজমুল সম্প্রতি মাগুরার শ্রীপুর উপজেলার দুই যুবককে পুলিশ লাইনে বাবুর্চি ও পরিচ্ছন্নতাকর্মী পদে চাকরি দেবার নামে ১ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় প্রতারিত ওই দুই যুবকের পরিবার সংশ্লিষ্ট থানায় মামলা করে। সংগঠনের নেতাকর্মীদের এ সংক্রান্ত দাবির প্রেক্ষিতে সংগঠনের পক্ষ থেকে গৃহিত তদন্তে এই মামলার অভিযোগের সত্যতা মেলে। যার সূত্র ধরে জেলা ছাত্রলীগ রবিবারের সভায় এ সিদ্ধান্ত বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হয়েছে বলে মেহেদী হাসান রুবেল জানান।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :