হাইমচর চরভৈরবী ইউপিতে নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ১৯:০৮

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের ৩টি স্থগিত কেন্দ্রের পুনঃভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বেসরকারিভাবে নৌকা প্রতীক নিয়ে আহম্মদ আলী মাস্টার ৪৩৩৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল ইসলাম বিপ্লব ধানের শীষ প্রতীক নিয়ে ২৪৮০ ভোট পেয়েছেন। এছাড়াও আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান চোকদার পেয়েছেন ২৯৭ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, স্থগিত ভোট কেন্দ্রের মধ্যে ১নং কেন্দ্র মোট ভোটগ্রহণ হয় ৮০৮। এতে নৌকা প্রতীক পায় ৪৮৬ ভোট, ধানের শীষ পায় ৩১৩। ৫নং কেন্দ্রে ৫৪৭ ভোটগ্রহণ হয়। এতে নৌকা প্রতীক পায় ২১০ ভোট, ধানের শীষ পায় ৩৩৩ ভোট, ৭নং কেন্দ্র ৬২৫ ভোট গ্রহণ হয়, নৌকা প্রতীক পায় ৩১২ ও ধানের শীষ পায় ৩০০ ভোট। ৩ কেন্দ্রে সর্বমোট নৌকা প্রতীক ১০০৮ ও ধানের শীষ পায় ৯৬৪ ভোট। স্থগিত হওয়ার পূর্বে বাকি ৬ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছে ৩৩৮০ ভোট এবং ধানের শীষ পেয়েছে ১৫১৬ ভোট। সর্বমোট ৯ কেন্দ্রের মধ্যে নৌকা প্রতীক পেয়েছে ৪৩৩৮ ভোট এবং ধানের শীষ প্রতীক ২৪৮০ ভোট পেয়েছেন। এতে করে নৌকার প্রার্থী ১৯২৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

স্থগিত ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাবিবুর রহমান তালুকদার ও রফিকুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :