সন্ত্রাসীদের সদস্য ফরম দেবে না নারায়ণগঞ্জ আ.লীগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৭, ২২:৩০

বির্তকিত সন্ত্রাসীদের আওয়ামী লীগের সদস্য ফরম দেবে না বলে ঘোষণা দিয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। সেই সঙ্গে কোনক্রমেই যেনো দলে বিএনপি-জামায়াতের কেউ ঢুকতে না পারে- সে বিষয়েও সতর্কভাবে ফরম বিতরণের নির্দেশ দিয়েছে সংগঠনটি।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও শহর আওয়ামী লীগের সাবেক সদস্য প্রয়াত খাজা রহমত উল্লাহ স্মরণে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল ও আওয়ামী লীগের সদস্য ফরম বিতরণের সময় এ ঘোষণা দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সকল ওয়ার্ডের প্রাথমিক সদস্য সংগ্রহে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। দলের ভেতরে যেন আওয়ামী লীগের নামধারী দালালরা সদস্য হতে না পারে। যদি বিএনপির কেউ সদস্য হতে চায়, তাহলে তাকে দুই বছর পর যাচাই বাছাই করে সদস্য করা হবে। ২৭টি ওয়ার্ডে বিএনপি-জামায়াত, সন্ত্রাসী, ভূমিদস্যু, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও দালালদের সদস্য ফরম দেয়া যাবে না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি রোকন উদ্দিন আহম্মেদ, নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা প্রমুখ।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :