কৃষক গুলিবিদ্ধ: পাখি শিকারি সেই চেয়ারম্যানের বন্দুক জব্দ

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ১৮:১২

নীলফামারীর জলঢাকা উপজেলায় পাখি শিকার করতে গিযে ইউপি চেয়ারম্যানের ছোড়া গুলিতে এক কৃষক আহত হওয়ার ঘটনায় ওই চেয়ারম্যানের ব্যবহৃত বন্দুক ও লাইসেন্স জব্দ করা হয়েছে।

রবিবার রাত ১০টার দিকে জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের রাজধানীপাড়াস্থ ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় চেয়ারম্যানের নিজের বাড়ির শোয়ার ঘর হতে পাখি শিকারে ব্যবহৃত একটি দোনালা বন্দুক, ৮৮ রাউন্ড কার্তুজ ও বন্দুকের লাইসেন্স জব্দ করে থানায় নিয়ে যায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, শনিবার দুপুরে উপজেলার গোলনা ইউনিয়নের দলবাড়ি বিলে বন্দুক নিয়ে পাখি শিকারে আসেন কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুহিন। ওই বিলে বিভিন্ন প্রজাতির শীতের একঝাঁক পাখিকে লক্ষ্য করে ইউপি চেয়ারম্যান বন্দুক দিয়ে গুলি ছুড়তে থাকলে একটি গুলি পাশের জমিতে ধান কাটতে থাকা কৃষক দুলাল চন্দ্র রায়ের বাম চোখে বিদ্ধ হয়। দুলাল চন্দ্র রায় একই উপজেলার গোলনা ইউনিয়নের তালুক গোলনা গ্রামের যতীন্দ্র নাথ রায়ের ছেলে।

এক সহযোগীর সহায়তায় গুলিবিদ্ধ দুলালকে মাইক্রোবাসে করে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান চেয়ারম্যান তুহিন। পরে সেখান থেকে রংপুর আধুনিক চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে কৃষক দুলাল চন্দ্র রায়।

এর আগে ঘটনাস্থল থেকে তুহিনের ব্যবহৃত নম্বর প্লেটবিহীন একটি লাল রং এর ডিস্কোভার মোটরসাইকেল জব্দ করা হয়।

তুহিন জলঢাকা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেলের ছোট ভাই।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :