মঠবাড়িয়ায় ইউপি সদস্য হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৪:৫৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাইশকুড়া বাজারে ইউপি সদস্য ইসমাইল খান ও দুবাই প্রবাসী মহিবুল্লাহ আকনকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন পরিষদ মেম্বার অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় এই কর্মসূচি পালিত হয়।

বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে শহীদ মিনারে এসে সভা করে। এতে সভাপত্বি করেন মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর হোসেন খান।

সভায় বক্তব্য দেন- সদর ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, হলতা গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম যনো, টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, উপজেলা যুবলীগের সভাপতি সাকিল আহম্মেদ নওরোজ, মেম্বর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, ইউপি সদস্য ইয়াকুব ফরাজী, ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ।

পরে ইউপি সদস্য ইসমাইল হোসেন খান ও দুবাই প্রবাসী মহিবুল্লারর ওপর হামলায় আসামিদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে,এম তারিকুল ইসলামের মাধ্যামে স্মারকলিপি প্রদান করেন।

প্রসঙ্গত, গত (৩০ নভেম্বর) বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য ইসমাইল হোসেন ও প্রবাসী মহিবুল্লাহ বাইশকুড়া বাজারের ইউসুফ মল্লিকের দোকানের সামনে চা খেয়ে গল্প করেছিল এসময় এলাকার শামীম, নান্টু, জুয়েল, রাসেল, আলামিন এসে তাদের কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাদের গুরুতর আহত অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটলে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১১ জনকে আসামি করে থানায় মামলা হলে পুলিশ ঘটনার দিন রাতে অভিযান চালিয়ে খুলনা থেকে চারজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :