নিখোঁজ পরিবহন ব্যবসায়ীসহ দুই লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৫০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হতে নিখোঁজের চার দিন পর পরিবহন ব্যবসায়ীর লাশ উত্তরা থেকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, ছিনতাইকারীরা নেশাজাতীয় দ্রব্য দিয়ে অজ্ঞান করে টাকা ছিনিয়ে নিয়ে তাকে উত্তরায় ফেলে যায়। এছাড়া সালনা এলাকায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈরের ছোট লতিফপুর গ্রামের সাহাজ উদ্দিনের ছেলে পরিবহন ব্যবসায়ী ফয়েজউদ্দিন গত বুধবার সকালে তার কেপি পরিবহনের মেরামত করতে দেয়া বাসটি দেখার জন্য ঢাকার যাত্রাবাড়ীর উদ্দেশ্যে বেরিয়ে যান। দুপুরের পর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। গত তিন দিন ধরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ফয়েজের লাশ শনাক্ত করে পরিবারের লোকজন।

এর আগে উত্তরার জসিম উদ্দিন এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় ফয়েজকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে পুলিশ অজ্ঞাত পরিচয় হিসেবে লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে শুক্রবার রাতে সিটি করপোরেশনের সালনা এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী কোন পরিবহনের ধাক্কায় ওই ব্যক্তি মারা গেছেন। নিহতের পরনে কালো জ্যাকেট, নীল শার্ট এবং লুঙ্গি রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :