নরসিংদীতে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১৮:৩৮ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৮, ১৫:২২

নরসিংদীতে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সকালের ওই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাতজনে। আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আরো ১৩ জন। মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সোনাইমুড়ির টেক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সজল, স্নিগ্ধা, প্রান্তিকা, বৃষ্টি ঘটনাস্থলে মারা যান। আর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শুভ বর্মন, সৌরভ বর্মন ও অজ্ঞাত ভিডিও ক্যামেরাম্যান। নিহতদের সবার বাড়ি চাঁদপুর জেলার উত্তর মতলব গ্রামে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সকালে রায়পুরা থেকে বিয়ে শেষে বর-কনেকে নিয়ে একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ির টেক এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের উপরে উঠে যায়। এতে মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। বর-কনেসহ আহত হন আরও ১৭ জন। পরে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যার জেলা হাসপাতালে ভর্তি করার পর আরো এক যাত্রী মারা যায়। পরে অবস্থার অবনতি হলে বর-কনে ও নারী ও শিশুসহ ১৬ জনকেই ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অপর তিনজন মারা যায়।

ঢাকাটাইমস/১৪আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :