‘শেখ হাসিনা বাঁচলে গণতন্ত্র-উন্নয়নের ধারা অক্ষুণ্ন থাকবে’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ২০:১১

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে এবং গণতন্ত্র ও উন্নয়ন অগ্রগতির ধারা অক্ষুণ্ন থাকবে। নেত্রীকে বলে আমরা চাঁদপুর ও হাইমচরের নদী ভাঙন রক্ষা করেছি। কিন্তু কোনো অশুভ শক্তির কারণে আবারো নদী ভাঙবে আমরা তা বরদাশ করব না। নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধ করতে হবে।

রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন স্থানে সমাবেশ করেন তিনি। তিনি সকালে বাগাদি ইউনিয়নের ৫নং ওয়ার্ড মোকরিমপুর খাঁন বাড়ি ও দুপুর ১টায় চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন সাবদী গ্রামে উঠান বৈঠক, বিকাল ৩টায় চাঁদপুর পৌর ১৫নং ওয়ার্ডে মর্ডান শিশু একাডেমি উঠান বৈঠক ও বিকাল ৫টায় চাঁদপুর পৌর ১৪ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে। তাই এই দেশকে আরো এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা কখনোই অন্যায়কে প্রশ্রয় দেন না। যারা নিরীহ মানুষের উপর অন্যায় করে, ভূমি দস্যুতা করে, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকতা, ইভটিজিং, বাল্যবিয়ে, এসবের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা অঙ্গীকারবদ্ধ। সেই অশুভ শক্তিকে কঠিনভাবে মোকাবেলা করতে হবে। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং এবং বাল্যবিয়ে রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :