দীর্ঘদিন পর মিরপুরে ক্রিকেট উৎসব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৫:২৮

দীর্ঘদিন পর হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শুরু হয়েছে ক্রিকেট উৎসব। সর্বশেষ গত জনুয়ারিতে ঘরের মাঠে খেলেছিল লাল-সবুজের জার্সিধারীরা। সেই ম্যাচে প্রতিপক্ষ শ্রীলঙ্কার কছে ৭৯ রানে হেরেছিল স্বাগতিক বাংলাদেশ।

আজ জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নেমেছে টাইগাররা। দুপুর আড়াইটায় শুরু হয়েছে ম্যাচটি। এই ম্যাচে স্পষ্টভাবেই ফেভারিট বাংলাদেশ। সম্প্রতি এশিয়া কাপে দারুণ পারফরম্যান্স উপহার দিয়ে আত্মবিশ্বাসের পারদ যথেষ্ট উঁচুতে রয়েছে মাশরাফি বাহিনীর।

তবে দুর্বল প্রতিপক্ষ ভেবে ধারণা করা হয়েছিল স্টেডিয়ামে দর্শক সমাগম কম হবে। কিন্তু দীর্ঘদিন পর দেশের মাটিতে খেলা বলে কথা। তাছাড়া সিরিজের বাকি দুই ওয়ানডে হবে চট্টগ্রামে। যার কারণে ভক্তরা মাঠে আসতে ভুল করেননি। রবিবার হলেও সময় করে ঠিকই ভক্তরা ছুটে এসেছেন হোম অব ক্রিকেটে।

ম্যাচের শুরু থেকে দর্শকে পরিপূর্ণ মিরপুরের গ্যালারি। উত্তর, দক্ষিণ, শহীদ জুয়েল ও শহীদ মুস্তাক স্ট্যান্ড, ভিআইপি গ্র্যান্ড, স্ট্যান্ড সব জাগায়তেই দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

শেষ ম্যাচের হারের পর আজ জয়ে ফেরার প্রত্যাশায় মিরপুর স্টেডিয়াম। যদিও শুরুর দিকে ওপেনার লিটন কুমার দাস এবং অভিষিক্ত ফজলে রাব্বির আউট হওয়ায় কিছুটা চাপে বাংলাদেশ। তবুও থেমে নেই টাইগার ভক্তরা। সবার মুখে বাংলাদেশ, বাংলাদেশ শব্দে মুখরিত পুরো গ্যালারি। দীর্ঘদিন পর ঘরের মাঠে আবারও জয়েই পূরণ হোক ভক্তদের প্রত্যাশা।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এইচএ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :