বাস থেকে বৃদ্ধ বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

নিজস্ব প্রতিবেদক (সাভার), ঢাকাটাইমস
| আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ১৪:১৭ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৮, ০৯:৫৭

সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে এক মহিলার মোবাইল ফোন ও টাকা কেড়ে নিয়ে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম জরিনা বেগম (৪৫)। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও বাসটি শনাক্ত করতে পারেনি।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাসে করে ওই মহিলা ও তার বাবা সিরাজগঞ্জের বাড়িতে ফিরছিলেন। টঙ্গী-আশুলিয়া-ইপজেড সড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত জরিনা সিরাজগঞ্জের চৌহালী থানার খাস কাওলীয়া গ্রামের আকবর আলীর মেয়ে।

নিহত জরিনার বাবা আকবর আলী জানান, কয়েক দিন আগে তিনি ও তার মেয়ে জরিনা আশুলিয়ার গাজীরচট এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন। শুক্রবার রাতে সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে আশুলিয়ার ইউনিক এলাকা থেকে একটি টাঙ্গাইলগামী বাসে উঠেন তারা। রাতে বাসটি টাঙ্গাইল না গিয়ে বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে। পথে তাকে মারধর করে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে অজ্ঞাত স্থানে ফেলে দেয়া হয়।

আহত অবস্থায় তিনি বিষয়টি টহল পুলিশকে জানালে টহল পুলিশ প্রায় দুই কিলোমিটার দূরে মরাগাঙ এলাকায় মহাসড়কের পাশ থেকে মেয়ে জরিনা বেগমের লাশ খুঁজে পায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে রাত ১টার দিকে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক বিজন কুমার দাস বলেন, নিহত নারী কালো রঙের বোরকা পরিহিত ছিলেন। তার শরীরে কোনো ক্ষত না থাকলেও গলায় কালো দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত নারীর বাবা আকবর আলী বৃদ্ধ হওয়ায় তার নিকট থেকেও এ ব্যাপারে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ

ঢাকাটাইমস/১০নভেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :