বাবলুর মনোনয়ন ঠেকাতে জাপা নেতাকর্মীদের পাহারা

ব্যুরো প্রধান, রংপুর
| আপডেট : ২৯ নভেম্বর ২০১৮, ১১:১১ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৮, ২২:১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ভাগ্নি জামাই ও দলের প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলুকে প্রতিহত করার ঘোষণা দিয়ে রংপুর ডিসি অফিস, তারাগঞ্জ ও বদরগঞ্জ ইউএনও অফিসে পাহারা বসিয়েছেন জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বুধবার দিনভর তারা অবস্থান নেন। তবে শেষ সময়ের মিনিট দশেক আগে গোপনে বাবুলের পিএস মো. রাজু তার পক্ষে তারাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আমিনুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন।

অবস্থান নেয়া জাপা কর্মীরা জানান, মনোনয়নপত্র দাখিল করার জন্য রংপুরে এসেছেন তিনি। কঠোর গোপনয়িতা রক্ষা করে রংপুর-২ বা ৩ অথবা নীলফামারী-৪ আসনে মনোনয়নপত্র জমা দেবেন। নেতাদের দাবি দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি মনোনয়নপত্র চুরি করে তা দাখিলের চেষ্টা করেছেন। কারণ দল তাকে মনোনয়ন দেয়নি।

এ ব্যপারে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসির বলেন, ‘এরশাদ স্যারের নির্দেশ অমান্য করে মনোনয়নপত্র চুরি করে জিয়া উদ্দিন বাবলু রংপুর-২ এবং নীলফামারী-৪ আসনে গোপনে তা দাখিলের জন্য সকাল থেকে চেষ্টা করছেন। তাকে প্রতিহত করার জন্য জাতীয় পার্টির সকল নেতাকর্মী রংপুর ডিসি অফিস, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার অফিস, সৈয়দপুর-কিশোরগঞ্জ ও তারাগঞ্জ-বদরগঞ্জ এবং ইউএনও অফিসে অবস্থান নিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত তারা আসেনি। আসলেই আমরা প্রতিহত করতাম।

রংপুর জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, ‘জিয়া উদ্দিন বাবুল দলীয় প্রধানের নির্দেশ অমান্য করে মনোনয়ন চুরি করে যে অপচেষ্টা চালাচ্ছেন তা আমরা রুখে দেব। এজন্য রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকতাদের অফিস, আশপাশের এলাকা ও মূল ফটকে দলের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছে’।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :