রণবীরকে পেয়ে খুশি কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৮, ০৯:০২

বলিউডে নতুনদের এখন সবচেয়ে জনপ্রিয় তারকা রণবীর সিংই। কেননা, গত কয়েক বছরে তাকে নিয়ে যতটা আলোচনা হয়েছে এবং তিনি যতটা প্রশংসিত হয়েছেন, সেটা ইন্ডাস্ট্রির তিন খান শাহরুখ, সালমান ও আমিরদের থেকে কোনও অংশে কম নয়। একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন হালের এই সেনসেশন। প্রশংসা কুড়িয়েছেন সর্ব মহলেরই।

অন্যদিকে বলিউডের এক সময়ের ব্যস্ত নায়িকা কারিনা কাপুর। নবাবপুত্র সাইফ আলি খানের সঙ্গে বিয়ে এবং ছেলে তৈমুরের জন্মের সময়ে সে ব্যস্ততা একেবারেই ছিল না বেবোর। তবে তৈমুরের জন্মের পর তিনি কামব্যাক করেছেন। অভিনয় করেছেন নারী চরিত্র নির্ভর ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে। হয়েছেন প্রশংসিত। অভিনয় দিয়ে আবারও ফিরে যেতে চাচ্ছেন পুরনো সেই ব্যস্ততায়।

সাম্প্রতিক খবর হচ্ছে, খুব শিগগিরই ‘তখত’ নামের একটি পিরিয়ড ড্রামায় অভিনয় করতে যাচ্ছেন নবাবপত্মী কারিনা কাপুর। নায়ক কে জানেন? প্রথমেই যাকে দিয়ে আলোচনাটা শুরু হয়েছিল, হালের সেই সেনসেশন রণবীর সিং। দ্বিতীয়বারের মতো কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এর আগে ২০১৩ সালে রণবীরের ‘বোম্বে টকিজ’ ছবিতে স্বল্প সময়ের জন্য দেখা গিয়েছিল কারিনাকে।

তবে এবার পুরো সময়ের জন্যই রণবীরের সঙ্গে থাকবেন কারিনা। ক্যারিয়ারে আরও একবার রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে তাই নিজেকে সম্মানিত মনে করছেন বলিউড সুন্দরী। সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাতকারে সেকথা নিজেই জানিয়েছেন কারিনা। তার কথায়, ‘অনেক দিন পর শেষ পর্যন্ত রণবীরের সঙ্গে আমি স্ক্রিন শেয়ার করছি। ও অসাধারণ অভিনেতা। আমি সম্মানিত, সেই সঙ্গে ভীষণ খুশিও।’

কারিনা এবং রণবীরকে অনস্ক্রিন মিলিয়ে দেয়ার কাজটি করছেন বলিউডের নামি পরিচালক ও প্রযোজক করণ জোহার। দীর্ঘ ১৭ বছর পরে করণ জোহারের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন কারিনা। সে কারণেও খুশি নায়িকা। ২০০১ সালে করণ জোহারের পরিচালনায় ব্লকবাস্টার ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে অভিনয় করেছিলেন কারিনা। ‘তখত’ হতে যাচ্ছে এ জুটির দ্বিতীয় ছবি।

এই ছবিতে মুঘল রাজ পরিবারের গল্প দেখানো হবে। যেখানে থাকবে ভালোবাসার জন্য যুদ্ধ। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক কর্রণ জোহার। তিনি আরও জানান, সবকিছু ঠিকঠাক মতো এগোলে ২০২০ সালে মুক্তি পাবে রণবীর সিং ও কারিনা কাপুর অভিনীত পিরিয়ড ড্রামা ‘তখত’। সেই পর্যন্ত ধৈর্য ধরতেই হচ্ছে এ জুটির ভক্তদের।

ঢাকাটাইমস/২৮ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :