শাহরুখের ‘জিরো’র সেটে আগুন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৮, ১১:২৪

৩১ ডিসেম্বর বড়দিন উপলক্ষে ভারতজুড়ে মুক্তি পাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের বছরের শেষ ধামাকা ‘জিরো’। ইতিমধ্যে ছবির ট্রেলার, টিজার সবই মুক্তি পেয়েছে। বাকি ছিল শুধু একটি গানের কাজ। গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে বৃহস্পতিবার তারই শুটিং চলছিল। কিন্তু হঠাৎই আগুন লেগে যায় শুটিং সেটে।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর, আগুন লাগার সময় শাহরুখ খান শুটিং সেটে নিজের ভ্যানিটি ভ্যানের মধ্যে ছিলেন। সেখানে উপস্থিত ছিলেন আলিয়া ভাটও। আগুন লাগার খবরে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।  

প্রাথমিক তদন্তে ফায়ার সার্ভিস জানায়, বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে এ ঘটনায় অভিনেতা শাহরুখ খান কিংবা সেটে উপস্থিত অন্য কলাকুশলীদের কারোই কোনো ক্ষতি হয়নি বলে জানানো হয়েছে। ফলে অল্পের জন্য বড় ক্ষতি থেকে বেঁচে গেলেন ‘জিরো’র টিম।

মুক্তি প্রতিক্ষীত এই ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে একজন বামনের ভূমিকায়। তার বিপরীতে আছেন সুপারহিট দুই নায়িকা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।  এই তিন তারকার একসঙ্গে এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১২ সালে ‘যব তক হ্যায় জান’ ছবিতে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল।

‘জিরো’র পরিচালনার চেয়ারে আছেন আনন্দ এল রাই। তারকাবহুল এই ছবির বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন অভয় দেওল, জাভেদ জাফরি এবং আর মধবন। এছাড়া বিশেষ উপস্থিতি মিলবে সালমান খান, কাজল, রানি মুখার্জী ও দীপিকা পাডুকোনের মতো সুপারস্টারদের।

ঢাকা টাইমস/৩০ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :