রাজবাড়ীতে দলবেঁধে ধর্ষণ: অভিযুক্ত পাঁচজন কারাগারে

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জানুয়ারি ২০১৯, ১৭:৪১ | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১৭:১৮

রাজবাড়ী জেলা শহরে ড্রাইআইস ফ্যাক্টরি এলাকায় এক এসএসসি পরীক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই ছাত্রী রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি আছেন।

এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। বুধবার তাদের কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন, সুজন খা, আল আমিন ফকির, আকাশ সরকার, ফজলুর রহমান ও বাবু ব্যাপারী। তবে এজাহারভুক্ত আসামি মোস্তফা ফকিরকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এদের সকলের বাড়ি জেলা শহরের ড্রাইআইস ফ্যাক্টরি ও বড়লক্ষিপুর গ্রামে।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, প্রায় ৪ মাস আগে সুজন খা’র সাথে ওই ছাত্রীর পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধরাবাহিকতায় গত সোমবার বিকালে সুজন ও তার বন্ধুরা ড্রাইআইস ফ্যাক্টরি এলাকার একটি পরিত্যক্ত মেসে নিয়ে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় শিক্ষার্থীর চিৎকার কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার দুপুরে ওই ছাত্রী বাদী হয়ে ৬ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় ২৯ জানুয়ারি পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। আর গতকাল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। অপর আসামি মোস্তাফা ফকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্ত।

ঢাকাটাইমস/৩১জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :