এফএ কাপের কোয়ার্টারে ম্যানইউ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৪ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪৫

চেলসিকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো ম্যানচেস্টার ইউনাইটেড। স্ট্যামফোর্ড ব্রিজে শেষ ষোলোর ম্যাচটিতে চেলসিকে ২-০ গোলে হারিয়েছে উলে গুনার সুলশারের দল। দলের হয়ে গোল করছেন আন্দের এররেরা এবং পল পগবা।

গেল আসরের ফাইনালে চেলসির কাছে হেরেই শিরোপা হারায় ম্যানইউ। এবার ঘরের মাঠে চেলসিকে বিদায় করে সেই মধুর প্রতিশোধ নিল প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ বারের চ্যাম্পিয়নরা।

এদিন ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে কোনো সুযোগ দেয়নি ম্যানচেস্টার ইউনাইটেড। ৩১তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার সুযোগ পান এররেরা। হাতছাড়া না করে পগবার বাড়ানো বল গোলমুখে পেয়ে দারুণ হেডে জালে ঠেলে দেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষের দিকে দ্বিতীয় গোলটি করে ম্যাচ নিয়ন্ত্রণে নিয়ে আসনে পগবা। ৪৫তম মিনিটে মার্কাস র্যাশফোর্ডের ছোট ডি-বক্সের বাইরে দুই ডিফেন্ডারের মধ্যে থেকে হেডে ব্যবধান দ্বিগুন করেন এই ফরাসি তারকা। চলতি আসরে এই নিয়ে ১৪টি গোল করলেন এই বিশ্বকাপজয়ী তারকা।

দ্বিতীয়ার্ধে নিজেদের রক্ষণ নিয়ন্ত্রণে রেখে খেলে যায় ম্যানইউ। যার জন্য শেষ অপেক্ষার পরেও জালের দেখা পায়নি চেলসি। ম্যাচ শেষে ২-০ স্কোর লাইনের হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :