বাবার পর মাকেও হারালেন মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২৪, ১৬:৫৮

করোনাকালীন সময়ে মারা যান ভারতীয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুরের বাবা শক্তি ঠাকুর। বাবা প্রয়াত হওয়ার তিন বছর আট মাসের ব্যবধানে মাকে হারালেন এই সংগীতশিল্পী। শুক্রবার দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তার মা।

সামাজিক যোগাযোগমাধ্যমে গায়িকার মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন মোনালির বোন রবীন্দ্র সংগীতশিল্পী মেহুলি ঠাকুর। শুক্রবার বিকালে ফেসবুকে তিনি লিখেছেন, ‘শিকল ছিঁড়ে গেছে। অবশেষে কষ্টের অবসান। দুপুর ২টা ১০ মিনিটে স্থির হয়ে গেছেন মা।’

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুসারে, চলতি বছরের এপ্রিল মাসের শেষে মোনালির মাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার দুটো কিডনিই কাজ করছিল না, ডায়ালাইসিস চলছিল।

গত চারদিন আগে মোনালির মায়ের অক্সিজেন লেভেল ৫১-তে নেমে নেমে যাওযায় লাইফ সাপোর্টে রাখা হয় তাকে। ১৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হেরে না ফেরার দেশে পাড়ি জমালেন মোনালির মা।

জানা গেছে, মোনালি-মেহুলি ঠাকুরের বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা-গায়ক শক্তি ঠাকুর। মহামারি করোানাভাইরাসের সময়ই বাবাকে হারিয়েছেন তারা। ২০২০ সালের ৫ অক্টোবর মারা যান শক্তি ঠাকুর। এর তিন বছর আট মাসের ব্যবধানে মাকে হারালেন মোনালি-মেহুলি।

প্রসঙ্গত, বলিউডের অনেক সিনেমার গানে প্লেব্যাক করেছেন মোনালি। তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো— ‘জারা জারা টাচ মি’ (রেস), ‘গুডনাইট’ (দিল কাবাডি), ‘খুদায়া খায়ের’ (বিল্লু), ‘গোলামাল’ (গোলমাল থ্রি) প্রভৃতি। শুধু গান নয়, বলিউডের বেশ কিছু সিনেমাতেও অভিনয়ও করেছেন এই গায়িকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

(ঢাকাটাইমস/১৮মে/এলএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :