বান্দবানে সরকারি মোটেলে পর্যটক ধর্ষণের অভিযোগ

বান্দবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৬

বান্দরবানে বন্ধুর কাছে বেড়াতে গিয়ে ঢাকার এক তরুণীকে চান্দের গাড়ির চালক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শহরের মেঘলা এলাকায় সরকার নিয়ন্ত্রিত পর্যটন মোটেলে সোমবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

মঙ্গলবার পর্যটক পরিবহনের জন্য ব্যবহৃত চাঁদের গাড়িটি আটক করা গেলেও তার চালক রাসেল পলাতক। ভুক্তভোগী তরুণী বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওই তরুণীর বন্ধু হেলাল উদ্দিন জানান, ‘মিথ্যা তথ্যের ভিত্তিতে ওকে (তরুণী) হোটেলে নিয়ে যায় চান্দের গাড়ির ড্রাইভার। পরে হোটেলে আটকে রেখে তাকে ধর্ষণ করে।’

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. এনামুল হক ভুইয়া জানান, রাত আড়াইটার দিকে পর্যটন মোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। চাঁদের গাড়িটি আটক করা হলেও ড্রাইভারকে আটকে অভিযান অব্যাহত আছে।

বান্দরবান পর্যটন মোটেলের প্রধান পরিবেশক মো. আবুল খায়ের জানান, রাতে চালক রাসেল তরুণীকে নিয়ে পর্যটন মোটেলে অবস্থান নেয়। তখন পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী মো. ওসমান গণি মোটেলে দায়িত্ব পালন করছিল। এ ঘটনায় ওসমান গণিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :