গাজীপুরে সিলিন্ডারের আগুনে নারীর মৃত্যু

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৩:২৪
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের পাইপ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয়ে সেলিনা আক্তার নামের এক কারখানা শ্রমিক মারা গেছেন। এসময় পুড়ে গেছে ওই বসতবাড়ির চারটি ঘর। এছাড়া গাজীপুর শহরে একটি ইলেকট্রনিক্স দোকানে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিহত সেলিনা সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার দৌলতপুর গ্রামের নুরুল হকের মেয়ে। তিনি সন্তানসহ গিলারচালা গ্রামে শহিদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি জুতা তৈরি কারখানায় চেকার পদে চাকরি করতেন।

নিহতের স্বজন জুয়েল মিয়া জানান, মঙ্গলবার ভোরে ঘুম থেকে উঠে বাড়িতে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন সেলিনা। এসময় সিলিন্ডার পাইপ লিকেজ হয়ে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এত চারটি টিনশেড ঘর পুড়ে ভস্মীভূত হয়। আগুনের ঘটনায় বাসায় থাকা অন্যান্য লোকজন বের হয়ে আসতে পারলেও সেলিনা বের হতে পারেনি। তিনি অগ্নিদ্বগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহত সেলিনা দুই সন্তানের জননী। তার স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করায় তিনি গাজীপুরের শ্রীপুরের ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে কারখানায় চাকরি নেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আল আমিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, মঙ্গলবার ভোরে গাজীপুর জেলা শহরের মসজিদ রোডে আকন্দ ম্যানশনে মেসার্স রাজু এন্টারপ্রাইজ নাম একটি ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল ৬টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

ঢাকাটাইমস/০৫মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :