অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে, জেনিফারের চতুর্থ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ১২:৪০

চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মার্কিন পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। এবার তিনি বিয়ে করছেন মার্কিন বেসবল ধারাভাষ্যকার অ্যালেক্স রদ্রিগেজকে। আগে তিনি বেসবল খেলোয়াড়ও ছিলেন। নিউইয়র্ক ইয়াঙ্কির হয়ে খেলেছেন বহুদিন।

৪৯ বছর বয়সী জেনিফারের চেয়ে তার হবু স্বামী অ্যালেক্স ছয় বছরের ছোট। এটি অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে হতে যাচ্ছে। এর আগে ২০০২ সালে সিনথিয়া নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। সে সংসার ভাঙে ২০০৮ সালে। ওই সংসারে রদ্রিগেজের দুটি কন্যাসন্তান রয়েছে।

অন্যদিকে গায়িকা ও নায়িকা জেনিফারের এটি হবে চতুর্থ বিয়ে। অ্যালেক্সের আগে তিনি ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) ও মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে সংসার করেছেন। জেনিফারও যমজ সন্তানের জননী। এবার ঘর বাঁধতে চলেছেন অ্যালেক্সের সঙ্গে।

ইতিমধ্যে জেনিফার ও অ্যালেক্সের আংটি বদল হয়ে গেছে। দুই বছর চুটিয়ে প্রেম করার পর শনিবার বাগদানের কাজ সারেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন দুজনই।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের বেকার বিচে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রেমিক যুগল। সেখানেই আংটি বদল করেন তারা। হিরের আংটি পরা জেনিফার লোপেজের হাতের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন অ্যালেক্স রদ্রিগেজ। ছবির নিচে লেখেন ‘অ্যান্ড শি সেইড ইয়েস’।

শেয়ার করা অপর একটি ছবিটিতে দেখা যাচ্ছে, জেনিফার লোপেজের অনামিকায় হিরের আংটি। তার হাতটি ধরে রেখেছেন অ্যালেক্স। পাশেই জ্বলছে বোনফায়ার। বাগদানের খবরে খুশি জেনিপারের ভক্তরা। এবার অপেক্ষা বিয়ের।

ঢাকাটাইমস/১১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :