স্বামীর ইংরেজি ছবির প্রযোজক তিশা

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১১:৩৬ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯, ১৫:৫৪

বাংলা চলচ্চিত্রের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ইতিমধ্যে সিনেমা প্রযোজনায় নাম লিখিয়েছেন। বর্তমান তারকাদের মধ্যে এই তালিকায় আছে সুপারস্টার শাকিব খান, পরীমনি ও জয়া আহসানের নাম। এবার সিনেমা প্রযোজনায় নামছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

ঢালিউড সূত্রে খবর, স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় প্রথম ইংরেজি ভাষার সিনেমায় সহ-প্রযোজক হিসেবে থাকবেন তিশা। ক্যারিয়ারে প্রথমবারের মতো সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

ফারুকীর নতুন এ সিনেমার আরেক প্রযোজক হলেন বলিউডের নামকরা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। পাশাপাশি তিনি এতে অভিনয়ও করবেন। গেল মার্চে তিনি এতে চুক্তিবদ্ধ হন। এ ছাড়া স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী ও পরিচালক ফারুকী নিজেও থাকবেন সিনেমাটির প্রযোজনায়।

ক্যারিয়ারের প্রথম ইংরেজি ভাষার সিনেমার শুটিং সম্পর্কে পরিচালক ফারুকী বলেন, ‘চলতি বছরের শেষ দিকে এর শুটিং শুরু হবে। বেশির ভাগ শুটিং হবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এবং বাকি অংশের শুটিং হবে ভারত, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ায়।’

ছবির বিষয়বস্তু সম্পর্কে তিনি জানান, পৃথিবীতে চলমান অভিবাসন এবং এই ইস্যু ঘিরে বিভিন্ন রাজনৈতিক যে ঘটনা ঘটছে, তার অনুপ্রেরণায় ছবিটি নির্মিত হবে। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের দুজন অভিনেতা। খুব শিগগির তাদের নাম জানানো হবে। ইংরেজির পাশাপাশি উর্দু, হিন্দি ও বাংলায় সংলাপ থাকবে সিনেমায়।

ঢাকাটাইমস/৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :