আশুগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে গ্রাম পুলিশ নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৯, ১৩:৪৩

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তালশহর গ্রামে ভানু চন্দ্র দাস নামের এক গ্রাম পুলিশকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি তালশহর ইউপি চেয়ারম্যান আবুশামার দেহরক্ষী হিসেবে পরিচিত ছিলেন।

শনিবার সকাল দশটার দিকে উপজেলার তালশহর-বাহাদুরপুর সড়কে এ ঘটনা ঘটে। নিহত ভানু তালশহর গ্রামের হরি চন্দ্র দাশের ছেলে। তিনি তালশহর ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশের চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে উপজেলা পরিষদের সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান আমির হোসেনের গাড়িতে তেল ভর্তি করার জন্য ভানু সরাইল বিশ্বরোড পাম্পের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে তালশহর-বাহাদুরপুর সড়কে একটি সিএনজি চালিত অটোরিকশা গাড়িটির গতিরোধ করে। পরে অটোরিকশা থেকে তিন যুবক অস্ত্র হাতে বের হলে গাড়ি চালক দৌড়ে পালিয়ে যান। এসময় ওই যুবকরা গাড়িতে থাকা ভানু চন্দ্র দাসকে গুলি করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, তালশহর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় টাইগার বাহিনী প্রধান আবুশামা মিয়ার দেহরক্ষী হিসেবে পরিচিত ছিলেন ভানু দাস।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, ভানু তালশহর থেকে ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত গুলি ছুড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে কোনো ধারণা দিতে পারেননি ওসি।

ঢাকাটাইমস/০৬এপ্রিল/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :