সংসার ভাঙছে না, প্রমাণ দিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১৩:৪৯ | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৯, ১২:১৭

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার মার্কিন স্বামী পপ গায়ক নিক জোনাসের সংসার নাকি ভেঙে যাচ্ছে। এমন গুজবে কয়েক দিন ধরে সরগরম সিনে ইন্ডাস্ট্রি। কিন্তু আপাতত তেমন কোনো আশঙ্কা নাকি নেই। প্রিয়াঙ্কার মুখপাত্রও এই খবরের সত্যতা স্বীকার করেননি।

নিকের সঙ্গে সম্পর্ক যে আদৌ নষ্ট হয়নি, সোশ্যাল মিডিয়ায় তা প্রমাণের আপ্রাণ চেষ্টা করছেন নায়িকা। বিচ্ছেদের জল্পনা শুরু হওয়ার পরই জোনাস ভাইদের অনুষ্ঠানে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। আটলান্টার কনসার্টে যখন নিক গান গাইছিলেন, সে সময় দর্শকাসনে বসে প্রিয়াঙ্কার উত্সাহ দেয়ার ভিডিও ছড়িয়েছিল ওয়েব ওয়ালে।

এবার স্বামী নিক জোনাসের বোন এবং ভাইয়ের স্ত্রীর সঙ্গেও নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন প্রিয়াঙ্কা। সে সব দেখে সিনে মহলের অনেকেরই মনে হচ্ছে, নিকের পরিবারের সঙ্গে তার সুসম্পর্ক ভালোই রয়েছে। এসব সোশ্যাল পোস্টে যেন তারই প্রমাণ দিতে চাচ্ছেন ‘দেশি গার্ল’।

কয়েক দিন আগে গুঞ্জন উঠেছিল, নিকের পরিবারের সদস্যরা নাকি প্রিয়াঙ্কার আচরণে খুশি নন। সবাই ভেবেছিলেন, প্রিয়াঙ্কা গুছিয়ে সংসার করবেন। কিন্তু নায়িকা নাকি শুধু পার্টি করতেই ব্যস্ত থাকেন। পাশাপাশি নিকের হয়ে যেকোনো সিদ্ধান্ত তিনিই নেন। এতে নিকের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছিল বলেও শোনা যাচ্ছিল।

তবে সে সব যে শুধুই জল্পনা, নিকের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে যেন সেই বার্তাই দিতে চাইছেন প্রিয়াঙ্কা। এছাড়া নিকের সঙ্গে তার সংসার ভাঙার খবর ব্রিটিশ যে ম্যাগাজিন ছেপেছিল, সেই ‘ওকে’ ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানিয়েছেন নায়িকা।

এর আগে বিয়ের মাত্র দুই মাস পরে তার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়লেও নানা প্রমাণ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। মার্কিন একটি টেলিভিশন লাইভে গিয়ে মদের গ্লাসে চুমুক দিয়ে নায়িকা উপস্থাপককে বলেছিলেন, ‘বুঝলেন তো আমি অন্তঃস্বত্ত্বা নই। কারণ এ ধরনের অ্যালকোহল পেটের বাচ্চার ক্ষতি করে?’

ঢাকাটাইমস/৭এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :