দেশে ফিরতে সাকিবকে চিঠি পাঠিয়েছে বিসিবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ১৮:২৪

সানরাইজার্স হায়দরবাদের হয়ে আইপিএল খেলতে ভারতে সাকিব আল হাসান। মঙ্গলবার ঘোষিত বিশ্বকাপ দলের একমাত্র সদস্য হিসেবে তিনিই কেবল দেশের বাইরে। তাই দেশে ফিরে জাতীয় দলের বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে যোগ দিতে তাকে চিঠি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার সাকিবকে চিঠি পাঠানোর কথা শুনিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। ওইদিন রাতেই বাংলাদেশ অলরাউন্ডারকে চিঠি পাঠানোর বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সামনের সপ্তাহেই দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

মঙ্গলবার বিশ্বকাপ দল ঘোষণার পর আকরাম খান বলেছেন, ‘গতকাল (সোমবার) তাকে (সাকিব) বোর্ড থেকে চিঠি পাঠিয়েছি, সে (এপ্রিলের) ২২ কিংবা ২৩ তারিখে দলের সঙ্গে যোগ দেবে।’

২২ এপ্রিল আয়ারল্যান্ড সফর ও বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প শুরু হওয়ার কথা জাতীয় দলের। সেই ক্যাম্পে শুরু থেকেই থাকবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

এক সপ্তাহের ক্যাম্প শেষে ৩০ এপ্রিল ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডের পথে রওনা হবে বাংলাদেশ দল। এই টুর্নামেন্টের তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

আয়ারল্যান্ড সফর শেষে বিশ্বকাপের কঠিন মিশনে নামবে বাংলাদেশ। মূল প্রতিযোগিতা শুরুর আগে ২৬ ও ২৮ মে যথাক্রমে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ক্রিকেটের সেরা আসরে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ২ জুন ম্যাচটি হবে ওভালে। (ঢাকাটাইমস/১৬এপ্রিল/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :