চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৯, ১৬:২১
ফাইল ছবি

সুনামগঞ্জ চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। তার নাম রুহুল আমিন।

গত শনিবার রাত সাড়ে আটটার দিকে শহরের মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার রাত আটটার দিকে বাড়ির সামনের রাস্তায় ছিল বাবা হারা শিশুটি। এ সময় রুহুল আমিন চকলেট দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। রাতে শিশুটির জ্বর ও ব্যথায় কাতরাতে থাকে। কিন্তু বখাটে হুমকি দেওয়ায় বিষয়টি মাকে জানায়নি মেয়েটি।

রবিবার বিকালে চাচাতো ভাইয়ের বউয়ের কাছে শিশুটি ঘটনাটি খুলে বললে ওই নারী বিষয়টি শিশুটির মাকে জানান।

মেয়েটির মা শিশুটিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যেতে চাইলে রুহুলের বাবা, মা, বোন ও বোন জামাই তাদের হাসপাতালে যেতে নিষেধ করেন। একপর্যায়ে তাদের অবরুদ্ধ করে রাখা হয়। পরে আশপাশের মানুষ বিষয়টি জানতে পারেন। রবিবার সকালে শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে মেয়েকে হাসপাতালে ভর্তি করার পর ধর্ষকের পরিবার ধর্ষণের শিকার মেয়েটির পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন শিশুটির মা।

স্থানীয় কাউন্সিলর আহমেদ নূর বলেন, শিশুটির মা ফোন করার পর আমি শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা বলেছি।

জানতে চাইলে সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, খবর পেয়ে রাতেই আমি হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :